1. abutalha6256@gmail.com : abdul kadir : abdul kadir
  2. abutalha625616@gmail.com : abu talha : abu talha
  3. asadkanaighat@gmail.com : Asad Ahmed : Asad Ahmed
  4. izharehaq24@gmail.com : mzakir :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন

কানাইঘাট বাজারে ৮টি মডেল মেডিসিন শপের উদ্বোধন

কানাইঘাট প্রতিনিধি
  • প্রকাশটাইম: বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১

ঔষধ প্রশাসন অধিদপ্তর ও স্বাস্থ্য পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের পাইল্ট প্রক্লপের আওতায় কানাইঘাট বাজারে ৮টি মডেল মেডিসিন শপ এর শুভ উদ্বোধন করা হয়েছে। গত বুধবার বিকেল ৩ টায় মডেল মেডিসিন শপের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ফিতা কেটে বাজারের রহমান মেডিকেল হল, পপুলার মেডিকেল হল, আল আমিন মেডিকেল হল, ইউনাইটেড ফার্মেসী, মইন ফার্মেসী, রফিক মেডিকেল হক, মাইশা ফার্মেসী, রাশিদ ফার্মেসী তে মডেল মেডিসিন শপের শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোমিন চৌধুরী।




পপুলার মেডিসিন শপের সত্বাধিকারী মোঃ গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও ইসমাইল আলীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন ঔষধ প্রশাসন অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক জাহিদ আহমদ শিকদার। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কানাইঘাট পৌরসভার মেয়র লুৎফুর রহমান, দক্ষিণ বানীগ্রাম ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাদারন সম্পাদক নাজমুল ইসলাম হারুন, বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হেকিম শামীম, উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আফসর আহমেদ চৌধুরী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খাজা শামীম আহমদ শাহিন, বাজার বণিক সমিতির কোষাধক্ষ্য নজির উদ্দিন প্রধান, উপজেলা যুবলীগের আহ্বায়ক এনামুল হক, পৌরসভার ৮নং ওয়ার্ডের নব-নির্বাচিত কাউন্সিলর জাকির হোসেন, আব্দুল মতিন।




মডেল মেডিসিন শপের উদ্বোধন কালে ঔষধ প্রশাসন অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক বলেন বর্তমান সরকার সব ধরনের মেডিসিনের অপব্যবহার রোধে এবং ক্রেতারা যাতে করে রেজিষ্টার চিকিৎসক দ্বারা ব্যবস্থা পত্রের মাধ্যমে মানসম্পন্ন ঔষধ সঠিক মূল্যে কিনতে পারেন এ জন্য সরকারী দিকনির্দেশনা সারা দেশে পর্যায়ক্রমে মডেল মেডিসিন শপ করা হচ্ছে। এর মধ্য ঔষধের অপ-ব্যবহার রোধ হবে বলে তিনি বলেন। কানাইঘাটে এ ধরনের উদ্যোগ গ্রহন করায় ঔষধ প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা জানান উপজেলা চেয়ারম্যান মোমিন চৌধুরী ও পৌর মেয়র লুৎফুর রহমান।



নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
copyright 2020:
Theme Customized BY MD MARUF ZAKIR