1. abutalha6256@gmail.com : abdul kadir : abdul kadir
  2. abutalha625616@gmail.com : abu talha : abu talha
  3. asadkanaighat@gmail.com : Asad Ahmed : Asad Ahmed
  4. izharehaq24@gmail.com : mzakir :
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০১:৫১ অপরাহ্ন

নিহতদের পরিবারের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন আল্লামা মাসউদ

আবু তালহা রায়হান
  • প্রকাশটাইম: শনিবার, ৩ এপ্রিল, ২০২১

আইনশৃঙ্খলা বাহিনীর সাথে সংঘর্ষে নিহত ছাত্র ও জনসাধারণের পরিবারের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জমিয়তুল উলামার চেয়ারম্যান, শাইখুল হাদীস আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ।

সোমবার (২৯ মার্চ) নিজ বাসভবন থেকে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ এ আহ্বান জানান।

তিনি বলেন, দেশের জনগণ এখন এক চরম নৈরাজ্যকর পরিস্থিতি অতিক্রম করছে। যারা নিহত ও আহত হয়েছেন, তাদের স্বজনদের মতো আমিও গভীরভাবে ব্যথিত, শোকাভিভূত ও উদ্বিগ্ন। বিশেষ করে যারা নিহত হয়েছেন তাদের প্রতি গভীর শোক জানাই। আল্লাহ তাআলা তাদেরকে জান্নাতবাসী করুন। তাদের পরিবারকে সবর ও ধৈর্যের তওফিক দিন।

স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি, সামাজিক ও সেবামূলক সংগঠন এবং বিশেষভাবে হেফাজতে ইসলামের নেতৃবৃন্দের যার যার অবস্থান থেকে সাধ্যমতো সহযোগিতা নিয়ে নিহতদের অসহায় পরিবারের পাশে দাঁড়ানো নৈতিক কর্তব্য বলে জানিয়েছেন বাংলাদেশ জমিয়তুল উলামার চেয়ারম্যান।

দেশবাসীকে দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র এবং গুজব সম্পর্কে সজাগ থাকার আহবান জানিয়ে আল্লামা মাসঊদ বলেন, রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলেছেন, মুমিন এক গর্তে দুইবার দংশিত হয় না।

হেফাজতে ইসলামের কর্মসূচীতে নৈরাজ্য ও আহত-নিহত হওয়ার বিষয়ে তদন্তের দাবি জানিয়ে আল্লামা মাসঊদ বলেন, শুক্রবার হেফাজতের বিক্ষোভে নেতাকর্মীসহ জনসাধারণ আহত-নিহত হয়েছেন। ঐ ঘটনার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়াসহ বিভিন্ন জেলায় অনুষ্ঠিত বিক্ষোভে আরও কয়েকজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এমনকি রোববারের হরতাল কর্মসূচি পালনকালেও প্রাণহানি ঘটেছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে এসবের প্রকৃত ঘটনা বের করে আনতে হবে এবং দোষীদের শাস্তি নিশ্চিত করতে হবে। সূত্র: পাথেয় টোয়েন্টিফোর।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
copyright 2020:
Theme Customized BY MD MARUF ZAKIR