1. abutalha6256@gmail.com : abdul kadir : abdul kadir
  2. abutalha625616@gmail.com : abu talha : abu talha
  3. asadkanaighat@gmail.com : Asad Ahmed : Asad Ahmed
  4. izharehaq24@gmail.com : mzakir :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৭:২৭ অপরাহ্ন

সরকার করোনা নিয়ন্ত্রণে ব্যর্থ হয়ে মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলছে : ফখরুল

স্টাফ রিপোর্টার
  • প্রকাশটাইম: বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

কোভিড-১৯ করোনা নিয়ন্ত্রণে ব্যর্থ হয়ে সরকার এখন মানুষের জীবন-জীবিকা নিয়েও ছিনিমিনি খেলছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


১৪ এপ্রিল বুধবার বিকেলে সাবেক প্রধানমন্ত্রী বেগম জিয়ার করোনাসহ অন্যান্য সকল রোগমুক্তি কামনায় জিয়াউর রহমান ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত কোরআনখানি ও ইফতার মাহফিলে ভার্চুয়ালি অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।


ভার্চুয়াল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেডআরএফের নির্বাহী পরিচালক অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনার।

ফখরুল বলেন, করোনায় গোটা বিশ্ব বিপর্যস্ত। আমাদের চেয়ারপার্সন বেগম জিয়াও করোনা আক্রান্ত। তবে চিকিৎসক জানিয়ছে,আল্লাহর রহমতে তিনি সুস্থ আছেন।




এসময় তিনি আরো বলেন,আমরা গত প্রায় বারো বছর ধরে একটি কর্তৃত্ববাদী শাসনের মধ্যে আছি। গোটা জাতি তাদের কথা বলার অধিকার ও গণতন্ত্র হারিয়েছে। আজকে করোনা আমাদের অনেক জীবন নিয়ে গেছে। মানুষের জীবিকা বিপন্ন। আজকে বাংলাদেশে যারা জোর করে ক্ষমতায় বসে আছেন সেই কর্তৃত্ববাদী সরকার করোনা নিয়ন্ত্রণে ব্যর্থ। তারা দেশের মানুষের জীবন-জীবিকা নিয়ে ছিনিমিনি খেলছে। আজকে হাসপাতালগুলোতে সীমিত আকারে নমুনা পরীক্ষা হচ্ছে। গড়ে মাত্র ৩০-৩৫ হাজার টেস্ট হচ্ছে। মানুষ হাসপাতালগুলোতে আইসিইউ পাচ্ছে না। বেড পাচ্ছে না। করোনা পরীক্ষার সুযোগ পায় না বিশটি জেলার মানুষ। গত বছর করোনার জন্য আন্তর্জাতিক সংস্থার সহায়তার টাকাও খরচ করতে পারেনি। করোনা পরীক্ষা ও সুরক্ষার সরঞ্জাম বিমানবন্দরে পড়ে আছে। সরকারের কোনো জবাবদিহিতা নেই। তারা মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলছে।



নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
copyright 2020:
Theme Customized BY MD MARUF ZAKIR