1. abutalha6256@gmail.com : abdul kadir : abdul kadir
  2. abutalha625616@gmail.com : abu talha : abu talha
  3. asadkanaighat@gmail.com : Asad Ahmed : Asad Ahmed
  4. izharehaq24@gmail.com : mzakir :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৮:২১ অপরাহ্ন

আরো এক সপ্তাহ লকডাউন বাড়তে পারে : মানতে রাজি না সাধারণ জনতা

স্টাফ রিপোর্টার
  • প্রকাশটাইম: রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

কোভিড-১৯ করোনাভাইরাসের সংক্রমণ উদ্বেগজনক থাকায় আরও এক সপ্তাহ লকডাউন বাড়ানোর চিন্তা করছে সরকার। লকডাউন পরিস্থিতি পর্যালোচনা করতে এ বিষয়ে আগামী ১৯ এপ্রিল সোমবার সভা ডাকা হয়েছে। সেখানেই লকডাউনের বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।


তবে আরো একসপ্তাহ লকডাউন মেনে নিতে রাজি হচ্ছে না সাধারণ জনতা। এ নিয়ে নিম্ন আয়ের মানুষদের মাঝে বেশ উদ্বেগ দেখা যাচ্ছে। লকডাউনে ঘরবন্দী থেকে জীবনযাত্রা তাদের একদম অচল হয়ে পড়ছে। সাহরি ও ইফতারে নিয়মিত তাদের মুখে খাদ্য জুটছে না।




নিম্ন আয়ের কর্মী সাইফুল আলম ইজহারে হককে বলেন,লকডাউন জারি করে সরকার আমাদের কপালে কুড়াল মেরেছে। ঘরবন্দী থেকে আমরা নিয়মিত খাবার পাচ্ছি না। না খেয়েই মরতে হচ্ছে আমাদের মতো দরিদ্রদের।




চরম দুর্বিপাকে জনজীবন একদম অসহনীয় হয়ে পড়ছে বলে ইজহার হককে জানিয়েছেন সংবাদকর্মী আদিল আহমেদ। তিনি বলেন, লকডাউনে ঘরবন্দী থেকে নিম্নআয়ের পরিবারগুলোকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। সাহরি ও ইফতারে নিয়মিত খাবার পাচ্ছে না তারা।

গণমাধ্যম কর্মী মাওলানা সুলতান মাহমুুদ বলেন,চলমান লকডাউন একদম ঢিলেঢালাভাবে পালন হচ্ছে। সরকার স্বল্পমাত্রায় প্রয়োজনীয় অফিস,ব্যাংক খোলা রাখলেও বন্ধ আছে নিম্নবিত্তদের কর্মস্থান। তিনি আরো বলেন,আরো একসপ্তাহ দেশে লকডাউন জারি হলে না খেয়ে মরবে অসহায়-গরিবরা। পরে তিনি দেশে কঠোর স্বাস্থবিধি জারি করে সরকারের প্রতি অসহায়-গরিবদের কর্মস্থান খোলে দেয়ার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
copyright 2020:
Theme Customized BY MD MARUF ZAKIR