1. abutalha6256@gmail.com : abdul kadir : abdul kadir
  2. abutalha625616@gmail.com : abu talha : abu talha
  3. asadkanaighat@gmail.com : Asad Ahmed : Asad Ahmed
  4. izharehaq24@gmail.com : mzakir :
শনিবার, ০৮ মে ২০২১, ০৮:২৩ পূর্বাহ্ন

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে হেফাজতের বৈঠক নিয়ে সন্ত্রাসী দল জামায়াত ও বিএনপির সমালোচনা

স্টাফ রিপোর্টার
  • প্রকাশটাইম: মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১

একের পর এক হেফাজত নেতা গ্রেফতার হচ্ছেন। পরিস্থিতির নিয়ন্ত্রণ ও নিরাপরাধ নেতাদের নিঃশর্ত মুক্তি কামনায় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছে হেফাজতে ইসলাম। আর এ নিয়ে গা জ্বলা শুরু হয়েছে সম্প্রতি দেশে ঘটে যাওয়া অরাজকতা,নৃশংস হত্যাকাণ্ড ও হারতাল-তাণ্ডবের মূল উস্কানি দাতা সন্ত্রাসী দল জামায়াতে ইসলামী এবং জাতীয়তাবাদী দল বিএনপির।





স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে হেফাজতের শান্তি ও সৌহার্দ-প্রীতির সম্ভাবনাময় বৈঠককে আওয়ামী লীগের দালালি বলে মন্তব্য করছে সন্ত্রাসী দল জামায়াতে ইসলামী ও বিএনপি। ইতোমধ্যে জামায়াত ও বিএনপির অনেক নেতারা ফেসবুকে হেফাজত বিরোধী স্ট্যাটাস দিয়ে পোস্ট করেছেন বলে জানিয়েছে ইজহারে হকের বিশেষ অনুসন্ধানি দল ‘টিম ইজহারে হক।’




এর আগে সোমবার (১৯ এপ্রিল) দুপুরে সরকারের একটি গোয়েন্দা সংস্থার সঙ্গে হেফাজতের পাঁচ শীর্ষ নেতা বৈঠক করেন। হেফাজতের পক্ষ থেকে বৈঠকে নেতৃত্ব দেন সংগঠনটির মহাসচিব মাওলানা নূরুল ইসলাম জেহাদী।

জানা গেছে, সরকারের কঠোর অবস্থানের কারণে কোণঠাসা হেফাজতে ইসলামের শীর্ষ নেতারা সমঝোতার চেষ্টা করছেন। এরই ধারাবাহিকতায় তারা গোয়েন্দা সংস্থা ও স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন। হেফাজতের নেতারা চাইছেন, আর কোনও নেতাকর্মীকে যেন আইনশৃঙ্খলা বাহিনী গ্রেফতার না করে।




টিম ইজহারে হক জানায়,জামায়াতে ইসলাম ও বিএনপি তাদের হারানো অপশক্তি ফিরে আনতে ২০১৩ সালে হেফাজতকে নিয়ে দীর্ঘমেয়াদি এক ষড়যন্ত্রের জাল বাঁধে। কিন্তু আওয়ামী সরকারের হুঁশিয়ারিতে তারা অত্যান্ত লজ্জাজনকভাবে ব্যর্থ হলেও চেষ্টা চালিয়েছে অবিরাম। সেই ধারাবাহিকতায় করোনাভাইরাসের এই ভয়াবহ মুহূর্তে সরকারকে ক্ষমতাচ্যুত ও দেশে বিভাজন তৈরি করতে জামায়াতে ইসলামী এবং বিএনপি ফের হেফাজতকে ব্যবহার করতে শুরু করে। কিন্তু এবারেও ব্যর্থ হয়ে জামায়াত ও বিএনপি নেতারা এখন খোদ হেফাজতকে নিয়েই অকাট্যভাবে গালিগালাজ করছে। তারা হেফাজতকে আওয়ামী লীগের দালাল আখ্যা দিচ্ছে।




এদিকে হেফাজত আমীর আল্লামা বাবুনগরি বলেছেন,হেফাজতে ইসলাম কাউকে ক্ষমতাচ্যুত করতে কিংবা কারো ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হিসেবে কাজ করছে না। তিনি বলেন,হেফাজত হচ্ছে একটি দর্মীয় সংগঠন। দ্বীন ইসলামের সংরক্ষণ ও দেশে শান্তি প্রতিষ্ঠা করাই হেফাজতের কাজ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
copyright 2020:
Theme Customized BY MD MARUF ZAKIR