1. abutalha6256@gmail.com : abdul kadir : abdul kadir
  2. abutalha625616@gmail.com : abu talha : abu talha
  3. asadkanaighat@gmail.com : Asad Ahmed : Asad Ahmed
  4. izharehaq24@gmail.com : mzakir :
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০:১২ অপরাহ্ন

কানাইঘাটে ট্রাক্টরের চাপায় দুই ভাই-বোনের মর্মান্তিক প্রাণহানি

কানাইঘাট প্রতিনিধি
  • প্রকাশটাইম: বুধবার, ১২ মে, ২০২১

জমি চাষের আইশার ট্রাক্টর উল্টে গিয়ে সিলেটের কানাইঘাটে মর্মান্তিকভাবে প্রাণ হারিয়েছে ৯ বছরের শিশু নাইমুল হাসান ও তার আপন ছোট বোন মাইসা জান্নাত সাবরিন (৬)।




এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরো দুই শিশু।
(১১ মে) মঙ্গলবার সকালে উপজেলার দিঘীরপাড় পূর্ব ইউনিয়নের লন্তিরমাটি গ্রামে এ ঘটনা ঘটে।
ঘটনাস্থলে পৌঁছে নিহত ভাই-বোনের মরদেহ উদ্ধার করেছে কানাইঘাট থানা পুলিশ।



প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, লন্তিরমাটি গ্রামের মাতাব উদ্দিনের জমি চাষের ট্রাক্টরটি বাড়িতে রাখা ছিল। সকাল ৮টায় মাতাব উদ্দিনের ভাই শরিফ উদ্দিনের ছেলে রাজু আহমদ (১৩) বাড়ীর সবার অগোচরে চাচার ট্রাক্টরের চাবি ঘর থেকে নিয়ে তার ভাই ৬ বছরের শিশু রিজান আহমদ ও চাচাতো বোন শিশু মাইশা জান্নাত সাবরিন ও তার ভাই নাইমুল হাসানকে ট্রাক্টরে তুলে গাড়ির চালাতে শুরু করে। এক পর্যায়ে ট্রাক্টর চালিয়ে বাড়ির পাশের ক্ষেতের জমিতে নিয়ে আসে রাজু। পরে সে ট্রাক্টরটি চালিয়ে লন্তিরমাটি পাকা সড়কে তোলার চেষ্টা করলে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরটি উল্টে গিয়ে ট্রাক্টরের নিচে চাপা চড়ে যায় তারা।




প্রতক্ষদর্শী কয়েকজন দূর থেকে দেখে চিৎকার শুরু করলে আশপাশের লোকজন ঘটনাস্থলে এসে ট্রাক্টারের নিচ থেকে মৃত অবস্থায় ক্ষত বিক্ষত নাইমুল হাসান ও তার বোন মাইশা জান্নাত সাবরিনের লাশ উদ্ধার করেন। রাজু আহমদ ও তার ভাই রিজান আহমদকে গুরুতর অবস্থায় উদ্ধার করে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে দ্রুত থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলাম পিপিএমের নির্দেশে থানার এস.আই মজিবুর রহমান ঘটনাস্থলে গিয়ে নিহত ভাই বোনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।



এস.আই মজিবুর জানান, মূলত অসাবধানতার কারণে মর্মান্তিক এ প্রাণহানির ঘটনা ঘটেছে। রাজু আহমদ বাড়ির সবাই জখন ঘুমে তখন সে চাচা মাতাব উদ্দিনের হাল চাষের ট্রাক্টরের চাবি ঘর থেকে নিয়ে এসে গাড়ি চালাতে শুরু করে এবং ট্রাক্টরে তার চাচাতো ভাই শিশু রিজান আহমদ ও চাচাতো বোন মাইশা জান্নাত ও তার ভাই নাইমুল হাসানকে তুলে। রাজুর ট্রাক্টর চালানোর কোন অভিজ্ঞতা না থাকায় ট্রাক্টরটি উল্টে গিয়ে এ প্রাণহানির ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। নিহতদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ময়না তদন্ত ছাড়াই শিশু নাইমুল হাসান ও মাইশা জান্নাত সাবরিনার লাশ দাফনের অনুমতি দেওয়ায় বিকাল সাড়ে ৫টার দিকে থানা পুলিশ নিহতের স্বজনদের কাছে লাশ বুঝিয়ে দেয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
copyright 2020:
Theme Customized BY MD MARUF ZAKIR