1. abutalha6256@gmail.com : abdul kadir : abdul kadir
  2. abutalha625616@gmail.com : abu talha : abu talha
  3. asadkanaighat@gmail.com : Asad Ahmed : Asad Ahmed
  4. izharehaq24@gmail.com : mzakir :
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৪:০৬ পূর্বাহ্ন

গোয়াইনঘাটে ইত্তেহাদ কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের কোর্স পরীক্ষা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশটাইম: শনিবার, ৫ জুন, ২০২১

আইসিটি নলেজ লি. পরিচালিত গোয়াইনঘাটের সর্ববৃহৎ প্রশিক্ষণ কেন্দ্র ‘ইত্তেহাদ কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের’ কোর্স সমাপনী পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।



দক্ষ মানব সম্পদ গড়ে তুলার লক্ষ্যে, প্রশিক্ষণ শেষে প্রশিক্ষণার্থীদের আন্তর্জাতিক মানের সনদ প্রদানের উদ্দেশ্যে এ পরীক্ষার আয়োজন করা হয়।



০৪জুন (শুক্রবার) সকালে গোয়াইনঘাট সরকারি মডেল উচ্চবিদ্যালয় হল রুমে লিখিত পরীক্ষা ও ইত্তেহাদ কম্পিউটার সেন্টারের নিজস্ব প্রশিক্ষণ রুমে প্র্যাক্টিকেলি পরীক্ষা অনুষ্ঠিত হয়।পরীক্ষকের দায়িত্ব পালন করেন গোয়াইনঘাট সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক(আইসিটি)।



এসময় কেন্দ্রে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক জনাব আদিল আহমদ এবং পরিচালক সুলতান মাহমুদ বিন সিরাজ।



সরকারি স্বাস্থ্যবিধি পালনসহ পরীক্ষা কেন্দ্রে অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশ বজায় ছিল। পরীক্ষা শেষে প্রশিক্ষণার্থীদের আনন্দ উল্লাস করতে দেখা গেছে।

ইত্তেহাদ সেন্টারের বস্থাপনা পরিচালক ইজহারে হককে বলেন, আমার প্রতিষ্ঠান শুধু শিক্ষিত নয়, চাই তথ্য প্রযুক্তির শিক্ষায় শিক্ষিত জাতি। এই শ্লোগানকে সামনে রেখে তথ্য প্রযুক্তিকে তৃর্ণমূল পর্যায়ে পৌঁছে দিতে আমরা নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি, ভবিষ্যতেও এটি চলমান থাকবে।

তিনি আরো বলেন,অবহেলিত জনবহুল গোয়াইনঘাট উপজেলাকে তথ্যপ্রযুক্তির মাধ্যমে এগিয়ে নেবার এই প্রচেষ্ঠা আমরা সামনের দিনেও অব্যাহত রাখব ইন শা আল্লাহ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
copyright 2020:
Theme Customized BY MD MARUF ZAKIR