1. abutalha6256@gmail.com : abdul kadir : abdul kadir
  2. abutalha625616@gmail.com : abu talha : abu talha
  3. asadkanaighat@gmail.com : Asad Ahmed : Asad Ahmed
  4. izharehaq24@gmail.com : mzakir :
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০২:৫৫ পূর্বাহ্ন

কানাইঘাটে দ্বিতীয় ধাপে ৭৫টি ভূমিহীন পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর আগামী রোববার

কানাইঘাট প্রতিনিধি
  • প্রকাশটাইম: শনিবার, ১৯ জুন, ২০২১

মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ প্রকল্প-২ এর অধীনে দ্বিতীয় ধাপে কানাইঘাট উপজেলার আরো ৭৫টি গৃহহীন, ভূমিহীন পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ আগামী রবিবার উপজেলা প্রশাসনের তত্বাবধানে ঘর হস্তান্তর করা হবে। এ উপলক্ষ্যে (১৮জুন) গতকাল শুক্রবার বিকেল ৪টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি তার কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের নিয়ে এক প্রেস ব্রিফিং করেন।

এ সময় তিনি বলেন, আগামী রবিবার দ্বিতীয় ধাপে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে ৫৩ হাজার ৩৪০টি গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ প্রদানের উদ্বোধন করবেন। উপজেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রী উদ্বোধনী অনুষ্ঠান পরবর্তী ইউটিডিসি হলে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে দ্বিতীয় ধাপে কানাইঘাট উপজেলার ৭৫টি ভূমিহীন পরিবারের মধ্যে জমিসহ সরকারি অর্থায়নে নির্মিত গৃহ প্রদানসহ যাবতীয় কাগজপত্র হস্তান্তর করা হবে। এক্ষেত্রে সাংবাদিকদের সব ধরনের সহযোগিতা কামনা করেন তিনি।


নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি আরো বলেন, প্রথম ও দ্বিতীয় ধাপে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে গৃহ হস্তান্তরসহ সকল কাজে প্রশাসন ও জনপ্রতিনিধিদের পাশাপাশি সাংবাদিকরা অনেক সহযোগিতা করেছেন এ জন্য আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ। গণমাধ্যমে প্রধানমন্ত্রীর এ মহতি কার্যক্রম আপনারা যথাযথ ভাবে তুলে ধরেছেন। ভূমিহীন ও গৃহহীনদের পুনঃবাসনের জন্য তাদের বাসস্থানের সুযোগ করে দেওয়ায় প্রধানমন্ত্রীর এ উদ্যোগকে যুগান্তকারী আখ্যায়িত করে সাংবাদিকরা বলেন, কানাইঘাটে প্রথম ও দ্বিতীয় দফায় ২৬৮টি পরিবারের পুনঃবাসনের জন্য দৃষ্টি নন্দন ও টেকসই ঘর নির্মাণসহ সুবিধা ভোগীদের মাঝে হস্তান্তর করায় স্থানীয় প্রশাসনের ঐক্যান্তিক প্রচেষ্টাকে স্বাগত জানান এবং এধরনের মহতি কার্যক্রমে সব সময় স্থানীয় সাংবাদিকরা সহযোগিতা করে যাবেন বলে নির্বাহী কর্মকর্তাকে আশ্বস্থ করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুল্লাহ শাকির, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবিদা সুলতানা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম। প্রেস ব্রিফিংকালে সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সহসভাপতি আব্দুন নূর, সহসম্পাদক মাহবুবুর রশিদ, দপ্তর সম্পাদক মুমিন রশিদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাহিন আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
copyright 2020:
Theme Customized BY MD MARUF ZAKIR