1. abutalha6256@gmail.com : abdul kadir : abdul kadir
  2. abutalha625616@gmail.com : abu talha : abu talha
  3. asadkanaighat@gmail.com : Asad Ahmed : Asad Ahmed
  4. izharehaq24@gmail.com : mzakir :
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৩:৪৭ পূর্বাহ্ন

উন্নত ওয়ার্ড গঠনে মেম্বার পদে লড়তে চান সমাজসেবী আব্দুন নুর

আবু তালহা রায়হান
  • প্রকাশটাইম: শুক্রবার, ২৫ জুন, ২০২১

সিলেটের গোয়াইঘাট উপজেলাধীন ১০নং পশ্চিম আলীরগাঁও ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে ৫ নং ওয়ার্ডে মেম্বার পদে লড়তে চান বিশিষ্ট সমাজ সেবক,যুবনেতা মুহাম্মদ আব্দুন নুর। ইউপি নির্বাচনকে সামনে রেখে প্রস্তুতিমূলক প্রচারণা হিসেবে ইজহারে হকের সিনিয়র সাংবাদিক আবু তালহা রায়হানকে দেওয়া এক সাক্ষাৎকারে এ খবর নিশ্চিত করেছেন তিনি।



সাক্ষাৎকারে আব্দুন নুর বলেন, ‘এলাকার জনমানুষের সেবা,সন্ত্রাস ও মাদকমুক্ত ওয়ার্ড গঠন এবং হতদরিদ্র মানুষের মুখে হাসি ফুটাতে
আসন্ন ১০ নং পশ্চিম আলিরগাঁও ইউপি নির্বাচনে ৫ নং ওয়ার্ড থেকে আমি মেম্বার পদে প্রার্থী হব ইন শা আল্লাহ।’



তিনি বলেন,’শুধু নির্বাচনকে সামনে রেখে নয়,অবহেলিত ৫নং ওয়ার্ডবাসীসহ আশপাশের গরিব-দুঃখী, মেহনতি মানুষের সেবায় আমি সদা তৎপর। যারা কেবল নির্বাচন এলে জনসেবায় এগিয়ে আসে,আমি তাদের মত না।

নির্বাচনে জয়ী হলে উন্নত ওয়ার্ড গঠনের প্রতিশ্রুতি দিয়ে আব্দুন নুর বলেন, আমি সাধ্যানুযায়ী পূর্ব থেকে এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমসহ অসহায়দের পাশে দাঁড়িয়ে সেবা করে আসছি,আগামী নির্বাচনে জয়ী হলে আরো বেশি সেবাদানে নিয়োজিত হব। ৫নং ওয়ার্ডকে একটি উন্নয়ন সমৃদ্ধ ওয়ার্ড হিসেবে গড়ে তুলব ইন শা আল্লাহ।’


উল্লেখ্য, মেম্বার প্রার্থী ( সম্ভাব্য) আব্দুন নুর ৫নং ওয়ার্ডের উপরসাতাইন গ্রামের মৃত মুবেশ্বর আলির ছেলে। এলাকায় উন্নয়নমূলক কার্যক্রমসহ বিভিন্ন দুর্যোগে সাধ্যানুযায়ী অসহায়দের পাশে দাঁড়ান তিনি। সমাজ সেবা করে এলাকায় তার বেশ সুখ্যাতি রয়েছে। আসন্ন নির্বাচনে তাকে মেম্বার পদে দেখতে চান বলে মত প্রকাশ করেছেন এলাকার বেশ কয়েকজন ঊর্ধতন মুরব্বি ও সচেতন নাগরিক। ইজহারে হককে তারা জানান,আব্দুন নুর সমাজ সেবায় সদা তৎপর। তার যোগ্য নেতৃত্বে অবহেলিত ৫নং ওয়ার্ড উন্নয়ন সমৃদ্ধ ওয়ার্ডে পরিণত হবে। আসন্ন নির্বাচনে আব্দুন নুরকে মেম্বার পদে ভোট দিয়ে জয়ী করবেন বলেও আশ্বাস প্রদান করেছেন তারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
copyright 2020:
Theme Customized BY MD MARUF ZAKIR