1. abutalha6256@gmail.com : abdul kadir : abdul kadir
  2. abutalha625616@gmail.com : abu talha : abu talha
  3. asadkanaighat@gmail.com : Asad Ahmed : Asad Ahmed
  4. izharehaq24@gmail.com : mzakir :
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৩:১০ পূর্বাহ্ন

কানাইঘাটে লকডাউনের প্রথম দিনে ৩৪ হাজার টাকা জরিমানা আদায় : মাঠে সক্রিয় প্রশাসন

উপজেলা প্রতিনিধি ( কানাইঘাট )
  • প্রকাশটাইম: বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

মহামারি করোনার সংক্রমণ রোধে সরকার ঘোষিত দেশজুড়ে ৭ দিনের সর্বাত্মক লকডাউনের প্রথমদিনে সিলেটের কানাইঘাট উপজেলার জনজীবনে স্থবিরতা নেমে আসে।



সকাল থেকে লকডাউনের সরকারি বিধিনিষেধ কার্যকর করতে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি, কানাইঘাট সার্কেলের এএসপি আব্দুল করিম, থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম সার্বক্ষণিক মাঠে ছিলেন।



পাশাপাশি দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সেনাবাহিনী, বিজিবি সদস্যদের উপজেলা সদরসহ বিভিন্ন এলাকায় টহল দিতে দেখা গেছে। মাঠে প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীর ব্যাপক তৎপরতার কারণে প্রথম দিনের লকডাউন কানাইঘাটে এক প্রকার কড়াকড়ি ভাবে শুরু হয়েছে।



শপিংমহলসহ বিধিনিষেধের আওতাধীন সব ধরনের দোকানপাট বন্ধ ছিল। যাত্রীবাহী যানবাহন চলাচল করতে দেখা যায়নি। বিচ্ছিন্ন ভাবে কিছু অটোরিকশা, সিএনজি চলতে দেখা গেছে।


তাছাড়া রিকশা ব্যতিত সব ধরনের যানবাহন চলাচল বন্ধ ছিল। প্রয়োজন ছাড়া কেউ হাট-বাজারে অবস্থান করলে আইন শৃঙ্খলা বাহিনী তাদেরকে সরিয়ে দেয়।


করোনার প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে সবাইকে লকডাউনের বিধিনিষেধ মেনে চলাফেরাসহ মাস্ক পরার জন্য স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে সচেতনতা মূলক তৎপরতা চালানো হয়।



এদিকে সরকারি বিধি নিষেধ অমান্য করে দোকানপাট খোলা রাখাসহ মাস্ক না পরার কারণে লকডাউনের প্রথম দিনে ১৯জনকে মোবাইল কোর্টের মাধ্যমে নগদ ৩৪ হাজার ১’শ টাকা জরিমানা আদায় করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রথম শ্রেণির ম্যাজিস্ট্রেট সুমন্ত ব্যানার্জি। সব মিলিয়ে কানাইঘাটে প্রথম দিনের লকডাউন কড়াকড়ি ভাবে অতিবাহিত হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
copyright 2020:
Theme Customized BY MD MARUF ZAKIR