1. abutalha6256@gmail.com : abdul kadir : abdul kadir
  2. abutalha625616@gmail.com : abu talha : abu talha
  3. asadkanaighat@gmail.com : Asad Ahmed : Asad Ahmed
  4. izharehaq24@gmail.com : mzakir :
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৩:০৭ পূর্বাহ্ন

লকডাউনে আইনশৃঙ্খলা বাহিনীর কাজ পর্যবেক্ষণে মানবাধিকার ফাউন্ডেশন ট্রাস্ট

আদিল আহমেদ
  • প্রকাশটাইম: সোমবার, ৫ জুলাই, ২০২১

কভিড-১৯ করোনার সংক্রমণ রোধে গত (১জুলাই) বৃহস্পতিবার থেকে দেশজুড়ে ৭ দিনের সর্বাত্মক লকডাউন ঘোষণা করে সরকার।আরোপ করা হয় কঠিন বিধিনিষেধ। বিনা কারণে বাইরে বের হলে গ্রেফতারের নির্দেশনা দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে মন্ত্রিপরিষদ।

লকডাউনে ঘরে থাকার কথা বললেও ঘরে থাকছে না জনসাধারণ। নানা অজুহাতে বাইরে বের হচ্ছে তারা। মাঠে কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী। তবুও যেন থামছে না মানুষের চলাচল।
( ০৫ জুলাই) সোমবার সিলেট নগরীর বন্দরবাজার এলাকায় লকডাউনকালীন আইনশৃঙ্খলা বাহিনীর কাজ পর্যবেক্ষণ করেন জাতিসংঘ ঘোষিত মানবাধিকার সংগঠন “মানবাধিকার ফাউন্ডেশন ট্রাস্ট অব বাংলাদেশ সিলেট বিভাগীয় সদর দপ্তরের নেতৃবৃন্দ। পর্যবেক্ষণ টিমে উপস্থিত ছিলেন সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক চৌধুরী আব্দুল মোতাকাব্বির সাকি, সহসভাপতি আফসর উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এম এইচ ইমরান, দপ্তর সম্পাদক আদিল আহমদ, প্রচার সম্পাদক সাকিব আহমদ, নাসিম আহমদ ও মিনহাজ আহমদ।

এইচ আর এফ টিবি সিলেট বিভাগীয় সভাপতি আব্দুল্লাহ আল মামুন বলেন, করোনা সংক্রমণ ক্রমশ বেড়েই চলছে।এদিকে চলমান বিধিনিষেধ ১৪ জুন পর্যন্ত বাড়ানো হয়েছে।
কিন্তু জনসাধারণ কিছুতেই ঘরে থাকছে না! তাই আজ সিলেট নগরীর বন্দর বাজার এলাকায় জনসাধারণকে সচেতন এবং আইনশৃঙ্খলা বাহিনীর কর্ম পর্যবেক্ষণ করতে আমরা সেখানে অবস্থান নেই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
copyright 2020:
Theme Customized BY MD MARUF ZAKIR