1. abutalharayhan@gmail.com : Abu Talha Rayhan : Abu Talha Rayhan
  2. asadkanaighat@gmail.com : Asad kg : Asad kg
  3. junayedshamsi30@gmail.com : Mohammad Junayed Shamsi : Mohammad Junayed Shamsi
  4. sufianhamidi40@gmail.com : Sufian Hamidi : Sufian Hamidi
  5. izharehaque0@gmail.com : ইজহারে হক ডেস্ক: :
  6. rashidahmed25385@gmail.com : Rashid Ahmad : Rashid Ahmad
  7. sharifuddin000000@gmail.com : Sharif Uddin : Sharif Uddin
  8. Yeahyeasohid286026@gmail.com : Yeahyea Sohid : Yeahyea Sohid
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৩:১৩ অপরাহ্ন

জমিয়তে তালাবা কানাইঘাট পৌর শাখার ঈদ পুনর্মিলনী সম্পন্ন

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

নিজস্ব প্রতিবেদক: ৪আগস্ট,মঙ্গলবার বাদ জোহর, কানাইঘাট উত্তরবাজার ইলিয়াস কমপ্লেক্স’র ২য় তলায় পৌর জমিয়তে তালাবার কার্যালয়ে, জমিয়তে তালাবা বাংলাদেশ কানাইঘাট পৌর শাখার ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।



জমিয়তে তালাবা কানাইঘাট পৌর শাখার সভাপতি মুহা.রায়হান উদ্দীনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাফিজ মারুফ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত ঈদ পুনর্মিলনী সভায় মহাগ্রন্থ আল-কুরআন থেকে তিলাওয়াত পরিবেশন করেন, জমিয়তে তালাবা কানাইঘাট পৌরশাখার সাহিত্য সম্পাদক ; হাফিয মাহবুবুল আম্বিয়া। অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জমিয়তে উলামার কেন্দ্রীয় সহকারি মহাসচিব ;মাওলানা আবুল হোসাইন চতুলি সকল কর্মীদের আরও সোচ্চার হওয়ার আহ্বান জানান। তাঁর বক্তব্যে তিনি বলেন,”ছাত্র সমাজের নেতৃত্ব এবং সকল বাতিলের বাতুলতার মুকাবিলা করার জন্য সকলকে প্রস্তুতি নিতে হবে। সকল ফিতনা থেকে মানুষকে মুক্ত রাখা-ই জমিয়তের একমাত্র লক্ষ্য।”




বিশেষ অতিথির বক্তব্য পেশ করেন জমিয়তে উলামার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ; মাওলানা কারি হারুনুর রশিদ চতুলি।



তিনি বলেন,”জমিয়তের কাজ হলো বাতিলের আগ্রাসন থেকে উম্মাহকে রক্ষা করা। জমিয়তের কাজকে বেগবান করার জন্য জমিয়তে তালাবাকে দীনের অতন্দ্র প্রহরীর ভূমিকায় উপনীত হতে হবে। আরো বক্তব্য পেশ করেন, জমিয়তে তালাবার সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক; মাওলানা আসআদ আহমদ, জমিয়তে তালাবার সাবেক কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক; জুনায়েদ শামসী,সাবেক সহসভাপতি ; মাওলানা ছিদ্দিক বিন মুহাম্মাদ, জমিয়তে উলামা কানাইঘাট পৌরশাখার প্রচার সম্পাদক; মাওলানা শামসুল আলম, জমিয়তে তালাবা কানাইঘাট উপজেলা শাখার সভাপতি; হাফিয এহসান এলাহি, জমিয়তে তালাবার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ; হাফিয শাহরিয়ার, জমিয়তে তালাবা কানাইঘাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক; হাফিয মারুফ জাকির, উপজেলা প্রচার সম্পাদক ; জুনায়েদ বিন আব্দুর রাহমান, পৌর সাংগঠনিক সম্পাদক ; মিযান নূরিসহ প্রমূখ।




অনুষ্ঠানে অনুভূতি প্রকাশ করেন, বিশিষ্ট সমাজ সেবক, কানাইঘাট পৌর সভার সম্ভাব্য মেয়র পদপ্রার্থী জনাব সোহেল আমিন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Izharehaq.com
Theme Customized BY Md Maruf Zakir