1. abutalharayhan@gmail.com : Abu Talha Rayhan : Abu Talha Rayhan
  2. asadkanaighat@gmail.com : Asad kg : Asad kg
  3. junayedshamsi30@gmail.com : Mohammad Junayed Shamsi : Mohammad Junayed Shamsi
  4. sufianhamidi40@gmail.com : Sufian Hamidi : Sufian Hamidi
  5. izharehaque0@gmail.com : ইজহারে হক ডেস্ক: :
  6. rashidahmed25385@gmail.com : Rashid Ahmad : Rashid Ahmad
  7. sharifuddin000000@gmail.com : Sharif Uddin : Sharif Uddin
  8. Yeahyeasohid286026@gmail.com : Yeahyea Sohid : Yeahyea Sohid
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৫ পূর্বাহ্ন

খাগড়িকান্দি ছাত্র ও যুবসমাজ ঐক্য পরিষদের ঈদ পুর্নমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম : বুধবার, ৫ আগস্ট, ২০২০

রহিম উদ্দিন : সিলেটের কানাইঘাট ৯ নং রাজাগঞ্জ ইউনিয়নের নওয়ামাটি খাগড়িকান্দি ছাত্র ও যুবসমাজ ঐক্য পরিষদের ঈদ পুর্নমিলনী, অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন।




গতকাল ৪ আগস্ট, মঙ্গলবার মারকাযুল উলূম নওয়ামাটি খাগড়িকান্দি মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয় নওয়ামাটি খাগড়িকান্দি ছাত্র ও যুবসমাজ ঐক্য পরিষদের পক্ষ থেকে ঈদ পুর্নমিলনী, অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠান। জনাব ফয়জুল হক সাহেবের সভাপতিত্বে এবং সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক তারেক মাহমুদ ও সাধারণ সম্পাদক হাসান আহমদ চৌধুরীরর যৌথ উপস্থাপনায় পবিত্র কালামুল্লাহ শরীফ থেকে তেলাওয়াত করেন সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক; হাফিজ কাওসার আল হাসান, স্বাগত বক্তব্য পেশ করেন সংগঠনের সভাপতি ; মিহাদুর রহমান জুয়েল, সিনিয়র সহসভাপতি ; সাকের আহমদ সাকিল চৌধুরী , সহসভাপতি; ছালিম আহমদ চৌধুরী , সহসভাপতি; ইবরাহিম আদনান মাহি, সহসভাপতি ; চৌধুরী সিদ্দিক, সহসভাপতি ; আবুল কালাম চৌধুরী,সাংগঠনিক সম্পাদক; সাইদুর রহমান চৌধুরী ও আইন বিষয়ক সম্পাদক; তাজুল ইসলাম হানাফিসহ সংঠনের নেতৃবৃন্দ।




অনুষ্ঠা প্রধান অথিতির বক্তব্য পেশ করে মুফতী নাজমুল ইসলাম কাসেমি, হাফিজ আব্দুল করিম আল মাদানি, বিশেষ অতিথির বক্তব্য পেশ করেন মাও: কামরুল ইসলাম, আবুল খায়ের খানসহ গ্রামের গুণিজন ব্যক্তিবর্গ।




পরিশেষে প্রধান অতিথি,বিশেষ অতিথি এবং বিগত বৎসর তাকমিল ফিল হাদিস সমাপনকারী ও এসএসসি পরিক্ষায় উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদেরকে সংবর্ধনা প্রধান করে এবং অত্র সংগঠনের ১২৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Izharehaq.com
Theme Customized BY Md Maruf Zakir