1. abutalharayhan@gmail.com : Abu Talha Rayhan : Abu Talha Rayhan
  2. asadkanaighat@gmail.com : Asad kg : Asad kg
  3. junayedshamsi30@gmail.com : Mohammad Junayed Shamsi : Mohammad Junayed Shamsi
  4. sufianhamidi40@gmail.com : Sufian Hamidi : Sufian Hamidi
  5. izharehaque0@gmail.com : ইজহারে হক ডেস্ক: :
  6. rashidahmed25385@gmail.com : Rashid Ahmad : Rashid Ahmad
  7. sharifuddin000000@gmail.com : Sharif Uddin : Sharif Uddin
  8. Yeahyeasohid286026@gmail.com : Yeahyea Sohid : Yeahyea Sohid
  9. zahidnahid68@gmail.com : Hafiz Zahid : Hafiz Zahid
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৮:১৪ অপরাহ্ন

শেখ হাসিনা বরাবর চিঠি লিখে ছাত্রলীগ কর্মীর আত্মহত্যা

নেত্রকোণা প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

পারিবারিক আর্থিক সঙ্কটের কথা উল্যেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর ফেসবুকে স্ট্যাটাস লিখে আত্মহত্যা করেছেন ছাত্রলীগ কর্মী আল মামুন।




গত কাল রবিবার ভোরে ফেসবুকে পোস্ট দেন আল মামুন। পরে নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার রংছাতি ইউপির বিশাউতি গ্রামে নিজ ঘরের আঁড়ার সঙ্গে তার ঝুলন্ত লাশ পাওয়া যায়।খবর পেয়ে মরদেহ উদ্ধার করে কলমাকান্দা থানা পুলিশ।জানাগেছে, আল মামুন ওই গ্রামের দিনমজুর রফিকুল ইসলামের ছেলে।


৪ ভাই-বোনের পরিবারে আল মামুন বড়।কলমাকান্দা সরকারি ডিগ্রি কলেজ থেকে আল মামুন এবারের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।আত্মহত্যার আগে আল মামুন তার ফেসবুক টাইমলাইনে লিখে গেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আপা, সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ।
আমি আপনার রাজনৈতিক দলের সহযোগী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কলমাকান্দা উপজেলা শাখার একজন ক্ষুদ্র কর্মী হিসেবে অন্যায়ের প্রতিবাদ, সৎ সাহস ও বুকে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে দেশ ও সমাজকল্যাণে নিজেকে বিলিয়ে দিয়েছি সবসময়। কখনও নিজের ভবিষ্যৎ ও পরিবারের কথা চিন্তা করিনি।এমতাবস্থায় ব্যাপক আর্থিক সংকট ও পরিবারের বড় ছেলে হিসেবে সংসারের দায়িত্ব নেয়া পাহাড় সমতুল্য।



মাননীয় প্রধানমন্ত্রী, আপনি যদি দয়া করে আমার পরিবারকে আর্থিক সাহায্য প্রদান করতেন তাহলে বঙ্গবন্ধুর বাংলাদেশে আমার পরিবারের এত কষ্টে দিন কাটত না, কিছুটা হলেও সুখের সন্ধান পেত।’




এ ঘটনায় কলমাকান্দা থানার ওসি মাজহারুল করিম জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।




নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Izharehaq.com
Theme Customized BY Md Maruf Zakir