1. abutalharayhan@gmail.com : Abu Talha Rayhan : Abu Talha Rayhan
  2. asadkanaighat@gmail.com : Asad kg : Asad kg
  3. junayedshamsi30@gmail.com : Mohammad Junayed Shamsi : Mohammad Junayed Shamsi
  4. sufianhamidi40@gmail.com : Sufian Hamidi : Sufian Hamidi
  5. izharehaque0@gmail.com : ইজহারে হক ডেস্ক: :
  6. rashidahmed25385@gmail.com : Rashid Ahmad : Rashid Ahmad
  7. sharifuddin000000@gmail.com : Sharif Uddin : Sharif Uddin
  8. Yeahyeasohid286026@gmail.com : Yeahyea Sohid : Yeahyea Sohid
  9. zahidnahid68@gmail.com : Hafiz Zahid : Hafiz Zahid
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৮:৩২ অপরাহ্ন

ফ্রান্সে মহানবী সা.এর অবমাননা : জমিয়তে উলামা কানাইঘাটের বিক্ষোভ

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০

ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মানবতার মহানায়ক বিশ্বনবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে অবমাননা ও ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে জমিয়তে উলামা বাংলাদেশ কানাইঘাট উপজেলা কর্তৃক এক বিশাল প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।২৯ অক্টোবর,বৃহস্পতিবার বাদ যোহর কানাইঘাট বাজারে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।





জমিয়তে উলামার কেন্দ্রীয় উপদেষ্টা শায়খুল হাদিস মাওলানা মুহাম্মদ বিন ইদ্রীস লক্ষিপুরির সভাপতিত্বে ও ক্বারী হারুনুর রশীদ চতুলির পরিচালনায় প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য পেশ করেন,জমিয়তে উলামা বাংলাদেশের কেন্দ্রীয় আমির; শায়খুল হাদিস মাওলানা আলিমুদ্দীন দুর্লভপুরি,বিশেষ অতিথি মাওলানা শামসুদ্দীন দুর্লভপুরি,নাইবে আমীর জমিয়তে উলামা বাংলাদেশ।





প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন,ফ্রান্সে মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে নিয়ে যে ব্যঙ্গচিত্র প্রদর্শন করা হয়েছে তা অত্যান্ত নেক্কারজনক।এ ঘটনা গোটা বিশ্বের মুসলিমহৃদয়ে আঘাত হেনেছে।ফ্রান্স সরকারের প্রত্যক্ষ মদদে বিশ্বনবী সা. এর অবমাননা ও ব্যঙ্গ চিত্র প্রদর্শন প্রকৃতপক্ষে বিশ্বের মুসলমানদেরকে যুদ্ধের দিকে ঠেলে দিচ্ছে। ফ্রান্সের প্রেসিডেন্ট তার ইসলাম বিদ্বেষী আচরণ বন্ধ ও বিশ্বনবীর ব্যঙ্গচিত্র দ্রুত অপসারণ করা না হলে নবী প্রেমিক মুসলমানরা প্রয়োজনে জিহাদের মাঠে ঝাপিয়ে পড়বে। তিনি আরো বলেন,আমরা মনে করি বর্তমান সরকার ইসলামপ্রিয়, সুতরাং অনতিবিলম্বে ফ্রান্স সরকারের দূতাবাস বন্ধ ও বাংলাদেশ থেকে তাদের যাবতীয় পণ্য বর্জন করা সরকারের মানবিক কর্তব্য।



সভায় আরো বক্তব্য পেশ করেন,জমিয়তে আনসারের কেন্দ্রীয় সভাপতি; শায়খুল হাদিস মাওলানা রুহুল আমিন আসাদী, জমিয়তে উলামা কানাইঘাট উপজেলা শাখার প্রশিক্ষণ সম্পাদক ; মাওলানা মঈনুদ্দিন, জমিয়তে উলামার অফিস সম্পাদক; হাফিয মাওলানা নজির আহমদ, মাওলানা বদরুল ইসলাম আল-ফারুক প্রমুখ। উপস্থিত ছিলেন আলহাজ মাওলানা গোলাম ওয়াহিদ, মাওলানা আজমত উল্লাহ, মাওলানা এমাদ উদ্দিন লাহিন, মাওলানা হাফিজ এহসানে এলাহী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Izharehaq.com
Theme Customized BY Md Maruf Zakir