1. abutalharayhan@gmail.com : Abu Talha Rayhan : Abu Talha Rayhan
  2. asadkanaighat@gmail.com : Asad kg : Asad kg
  3. dulaljanna095@gmail.com : sohidul islam : sohidul islam
  4. abkfaruq@gmail.com : abdul kadir faruk : abdul kadir faruk
  5. junayedshamsi30@gmail.com : Mohammad Junayed Shamsi : Mohammad Junayed Shamsi
  6. sufianhamidi40@gmail.com : Sufian Hamidi : Sufian Hamidi
  7. izharehaque0@gmail.com : ইজহারে হক ডেস্ক: :
  8. rashidahmed25385@gmail.com : Rashid Ahmad : Rashid Ahmad
  9. sharifuddin000000@gmail.com : Sharif Uddin : Sharif Uddin
  10. Yeahyeasohid286026@gmail.com : Yeahyea Sohid : Yeahyea Sohid
  11. zahidnahid68@gmail.com : Hafiz Zahid : Hafiz Zahid
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১০:৪৪ অপরাহ্ন

বিত্তশালীদের সমাজ উন্নয়নমূলক কাজে আরো এগিয়ে আসা দরকার : জিল্লুর রহমান

সুলতান মাহমুদ বিন সিরাজ
  • আপডেট টাইম : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

সিলেট সরকারি মহিলা কলেজের সহযোগী অধ্যাপক মুহাম্মদ জিল্লুর রহমান বলেছেন, বিত্তশালীদের সমাজ উন্নয়নমূলক কাজে আরো এগিয়ে আসা দরকার এবং সময়ের দাবি। শুধু মাওলানা আব্দুল মতীন ফাউন্ডেশন নয়, মানুষ মানুষের জন্যে সেই স্লোগানকে সামনে রেখে বিত্তবানেরা সবাই নিজ নিজ অবস্থান থেকে অসহায়,আর্তমানবতার সাহায্যে এগিয়ে আসা উচিত। মানবসেবার কাজের সাথে নিজেকে সম্পৃক্ত করা অনেক অনেক সওয়াবের কাজ।

গত কাল (৫ ডিসেম্বর) শনিবার মাওলানা আব্দুল মতীন ফাউন্ডেশন কর্তৃক আয়়োজিত শীতবস্ত্র বিতরণ কর্মসূচীর ১ম পর্ব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৭নং নন্দিরগাঁও ইউনিয়নের মানাউরা গ্রামের উত্তরপাড়া জামে মসজিদ প্রাঙ্গণে‌ মাওলানা আব্দুল মতীন ফাউন্ডেশন’র কর্ণধার মাওলানা আব্দুল মতীন এর সভাপতিত্বে এবং সৈয়দ নাসির উদ্দিন স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফয়েজ উদ্দিনের পরিচালনায় শুরুতে কুরআনে কারীম থেকে তেলাওয়াত করেন ফাউন্ডেশনের সহকারী তথ্য ও গবেষণা সম্পাদক মুফতি আনোয়ার হুসাইন।




অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য পেশ করেন, লিডিং ইউনিভার্সিটির ইসলামী স্টাডি বিভাগের প্রভাষক,মুহাম্মদ জিয়াউর রহমান,মারকাযুল হিদায়া সিলেট এর পরিচালক এবং ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক মুফতী নুরুযযামান সাঈদ, পূবালী ব্যাংক বন্দর বাজার শাখার অফিসার ও ফাউন্ডেশনের অর্থ বিষয়ক সম্পাদক, কবি নজমুল হক চৌধুরী, ৬নং ওয়াডে সাবেক মেম্বার মদরিছ সিকদার ও ৭নং ওয়াডের মেম্বার প্রার্থী সিদ্দীক আহমদ প্রমুখ।




এ ছাড়াও উপস্থিত ছিলেন, ফাউন্ডেশনের উপদেষ্টা মাওলানা ইউসুফ আলী, মুরব্বি ইছন আলী,মৌলভী রহমত উল্লাহ, ইন্নত উল্লাহ, মনীর উদ্দিন ও সিদ্দেক আহমদসহ স্থানীয় পর্যায়ে নন্দির গাঁও-মানাউরা উভয় গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ।


উল্লেখ্য যে, এ বছর শীতার্ত অসহায় মানুষের মধ্যে মাওলানা আব্দুল মতীন ফাউন্ডেশন এর পক্ষ থেকে চারটি পর্বে মোট এক হাজার কম্বল বিতরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Izharehaq.com
Theme Customized BY Md Maruf Zakir