1. abutalharayhan@gmail.com : Abu Talha Rayhan : Abu Talha Rayhan
  2. asadkanaighat@gmail.com : Asad kg : Asad kg
  3. dulaljanna095@gmail.com : sohidul islam : sohidul islam
  4. abkfaruq@gmail.com : abdul kadir faruk : abdul kadir faruk
  5. junayedshamsi30@gmail.com : Mohammad Junayed Shamsi : Mohammad Junayed Shamsi
  6. sufianhamidi40@gmail.com : Sufian Hamidi : Sufian Hamidi
  7. izharehaque0@gmail.com : ইজহারে হক ডেস্ক: :
  8. rashidahmed25385@gmail.com : Rashid Ahmad : Rashid Ahmad
  9. sharifuddin000000@gmail.com : Sharif Uddin : Sharif Uddin
  10. Yeahyeasohid286026@gmail.com : Yeahyea Sohid : Yeahyea Sohid
  11. zahidnahid68@gmail.com : Hafiz Zahid : Hafiz Zahid
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১১:২১ অপরাহ্ন

কানাইঘাটে কারাবাল্লা-দনা রাস্তা কাজের শুভ সূচনা

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ জানুয়ারি, ২০২১

সিলেটের কানাইঘাট উপজেলার সীমান্তবর্তী লক্ষীপ্রসাদ পূর্ব ইউপি’র দুর্গম পাহাড়ী এলাকার কারাবাল্লা হতে দনা পর্যন্ত রাস্তা নির্মাণ কাজের শুভ সূচনা করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ সড়ক কাজের শুভ সূচনা করেন জেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, দৈনিক সিলেটের দিনকাল পত্রিকার সম্পাদক ও প্রকাশক আলহাজ মস্তাক আহমদ পলাশ। এ উপলক্ষে স্থানীয় এলাকাবাসীর উদ্দ্যেগে এক আলোচনা সভার আয়োজন করা হয়।


এতে স্থানীয় ইউপি চেয়ারম্যান ডা. ফয়াজ উদ্দিনের সভাপতিত্বে ও ইউপি সদস্য সেলিম চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, জেলা পরিষদের সদস্য আলমাছ উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও ইউপি সদস্য তমিজ উদ্দিন, গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এম নিজাম উদ্দিন প্রমুখ।


এ সময় প্রধান অতিথি’র বক্তব্যে মস্তাক আহমদ পলাশ বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নে বিশ্বাসী। বিশেষ করে দীর্ঘ এই সময়ে দুর্গম পাহাড়ী এ এলাকায় যতটুকু উন্নয়ন সাধিত হয়েছে তা স্বাধীনতা পরবর্তী সম্ভব হয়নি। এলাকাবাসীর উদ্দ্যেশে তিনি বলেন আমাদের র্দুভাগ্য, নয়তো এতদিনে এ এলাকার চেহারা পাল্টে যেত। তিনি আরো বলেন, নদী বেষ্ঠিত দুর্গম এ এলাকা উপজেলা সদরের সাথে সড়ক পথ না থাকায় এখানে বড় বড় ঠিকাদারী প্রতিষ্ঠান যাতায়াত খরচের ভয়ে কোন কাজের টেন্ডার নিতে চায় না। যার কারণে আমরা এ এলাকার মানুষ উন্নয়নের ক্ষেত্রে অনেকটাই পিছিয়ে পড়েছি। পরে তিনি আশাবাদ ব্যাক্ত করে বলেন, অচিরেই লোভানদীর উপর ব্রীজ নির্মাণ হবে,তখন এখানে আর আঁধারর থাকবে না। জানা যায় এমপি’র বরাদ্ধ হতে এ সড়কের কাজ শুরু হয়েছে।




তবে এখনো কোন বরাদ্ধ পাওয়া যায়নি। যার কারণে এখানকার বিশিষ্ট ব্যবসায়ী ইউপি সদস্য ও আগামী নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী তমিজ উদ্দিনের প্রচেষ্টায় কাজ শুরু হয়েছে। বরাদ্ধ পাওয়ার পূর্ব মুর্হত পর্যন্ত তিনি এ সড়কের কাজ চালিয়ে যাবেন বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Izharehaq.com
Theme Customized BY Md Maruf Zakir