1. abutalha6256@gmail.com : abdul kadir : abdul kadir
  2. abutalha625616@gmail.com : abu talha : abu talha
  3. asadkanaighat@gmail.com : Asad Ahmed : Asad Ahmed
  4. izharehaq24@gmail.com : mzakir :
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৯:০২ অপরাহ্ন

মুশাহিদ বায়মপুরীর কবর ভাঙ্গা হয়নি হেফাজত কল্পে দেওয়াল সংস্কার করা হয়েছে: শায়েখ লক্ষিপুরী

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশটাইম: শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১

কানাইঘাট দারুল উলূম মাদ্রাসায় সায়িত উপ-মহাদেশের প্রখ্যাত আলেমেদ্বীন আল্লামা মুশাহিদ বায়মপুরী রহ. এর কবরের পাকা দেওয়াল ভেংগে নতুন করে সংস্কার কাজ নিয়ে জনমনে নানা ধরনের প্রশ্নের সৃষ্টি হলে এনিয়ে মাদ্রাসা কর্তৃপক্ষ জনসাধারণকে বিভ্রান্ত না হওয়ার জন্য আহ্বান জানিয়েছেন।




মাদ্রাসার সহকারী শিক্ষক ক্বারী হারুন রশীদ চতুলী মাদ্রাসা কর্তৃপক্ষের পক্ষে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান আল্লামা মুশাহিদ বায়মপুরীর কবর ভাঙ্গা হয়নি নতুন করে সংস্কার করে হেফাজত করা হয়েছে। মাদ্রাসার মুহতামিম আল্লামা শায়খে মুহাম্মদ বিন ইদ্রিস লক্ষিপুরী গতকাল শুক্রবার বাদ জুমআ মাদ্রাসায় উপস্থিত হয়ে আল্লামা মুশাহিদ বায়মপুরী রহ. এর কবরের ওয়াল ভেংগে নতুন ভাবে সংস্কার ও হেফাজত কল্পে কবরের কাজ পরিদর্শন ও যিয়ারত করেন। এছাড়া তিনি কানাইঘাট বাজার মসজিদে জুমার পূর্বে সকল মুসল্লিগনের উদ্দেশ্যে বলেন, মাদ্রাসায় অবস্থিত আল্লামা মুশাহিদ বায়মপুরীর কবর কে আসন্ন জলসা উপলক্ষ্যে সৌন্দর্য বর্ধনের জন্যে সংস্কার করা হয়েছে।




আপনারা কি এ কাজকে সমর্থন করেন তখন উপস্থিত মুসল্লিয়ানে কেরামগণ অকুণ্ঠ সমর্থন জানান। বায়মপুরীর কবর যিয়ারত কালে সেখানে স্থানীয় সাংবাদিকদের উপস্থিতিতে তিনি দেশবাসীর উদ্দেশ্যে বলেন শায়খুল ইসলাম আল্লামা মুশাহিদ রহ. এর কবর ভাঙ্গা হয়নি। পুরাতন ওয়াল ভেংগে হেফাজত কল্পে সংস্কার করা হয়েছে। এতে আল্লামা মুশাহিদ বায়মপুরী রহ. ভক্তগণকে বিভ্রান্তি না হওয়ার জন্য আহ্বান জানান।




এ সময় উপস্থিত ছিলেন মাদ্রাসার নাইবে মুহতামিম ও শায়খুল হাদিস আল্লামা আলিমুদ্দীন শায়খে দূর্লভপুরী, মাদ্রাসার মুহাদ্দিস আল্লামা সামছুদ্দীন দূলর্ভপুরী, মাওঃ ক্বারী হারুন রশীদ চতুলী, মাওঃ বদরুল ইসলাম আল ফারুক, মাওঃ আসাদ আহমদ, মাওঃ জুনায়েদ শামসি সহ মাদ্রাসার উস্তাদ ও তালাবাগণ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
copyright 2020:
Theme Customized BY MD MARUF ZAKIR