1. abutalha6256@gmail.com : abdul kadir : abdul kadir
  2. abutalha625616@gmail.com : abu talha : abu talha
  3. asadkanaighat@gmail.com : Asad Ahmed : Asad Ahmed
  4. izharehaq24@gmail.com : mzakir :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৮:২৭ অপরাহ্ন

হেফাজতকে ঘীরে ধারাবাহিক গ্রেফতারি অভিযান : সরকার বিরোধী নিন্দামিছিল হেফাজত সমর্থকদের

স্টাফ রিপোর্টার
  • প্রকাশটাইম: রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

একের পর এক হেফাজত নেতা গ্রেফতার হওয়াতে হেফাজত কর্মী ও সমর্থকদের মাঝে শুরু হয়েছে সরকার বিরোধী নিন্দামিছিল ও তীব্র সমালোচনা।
টিম ইজহারে হক দেশে বিরাজমান সাম্প্রতিক পরিস্থিতে সর্বশেষ ৭ দিনের অনুসন্ধানি রিপোর্টে জানিয়েছে, হেফাজত কর্মী ও সমর্থকদের সরকার বিরোধী নিন্দামিছিল ও সমালোচনার ঝড়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এখন ভয়াবহ অবস্থানে।


গেল ১১ এপ্রিল হেফাজতের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলামাবাদী, কেন্দ্রীয় কমিটির সহঅর্থ সম্পাদক ও ঢাকা মহানগর কমিটির সহসভাপতি মুফতি ইলিয়াস, ১৩ এপ্রিল হেফাজতের কেন্দ্রীয় সহপ্রচার সম্পাদক মুফতি শরীফ উল্লাহ, ১৪ এপ্রিল সহকারী মহাসচিব মঞ্জুরুল ইসলাম আফেন্দি ও কেন্দ্রীয় নেতা সাখাওয়াত হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। সর্বশেষ গত শুক্রবার (১৬ এপ্রিল) মাওলানা যুবায়ের আহমেদ ও শনিবার (১৭ এপ্রিল) মাওলানা জালাল উদ্দিনসহ হেফাজতের যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সভাপতি মাওলানা জুনায়েদ আল হাবিবকে গ্রেপ্তার করা হয়েছে।
দেশের সর্ববৃহৎ ইসলামি সংগঠন হেফাজতকে ঘীরে ধারাবাহিক এ গ্রেফতারি অভিযান দেখে বিক্ষুব্ধ আমজনতাও। তাদের দাবি,সরকার অকারণে আলেমদের হয়রানি করে দেশের প্রকৃত স্বাধীনতা ও জাতীয় ভাবমূর্তিতে কালেমা লেপন করছে।


হেফাজতের শীর্ষ নেতাদের দাবি,ইসলাম ও মুসলিমদের বাংলাদেশ থেকে বিতাড়িত করতে সরকার বেপরোয়া হয়ে ভিনদেশি ইন্ধনে হেফাজত নেতাদের বিনাদোষে গ্রেফতার করছে।




এদিকে গেল শুক্রবার (১৬ এপ্রিল) হেফাজত আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরি জুমার বয়ানকালে বলেন, পবিত্র মাস রমযানে সরকার নিরিহ আলেমদের অকারণে গ্রেফতার করে চরম অন্যায় করছে। পরে তিনি সরকারের উদ্দেশ্য বলেন,’মনে রাখবেন,আল্লাহ ছাড় দেন ছেড়ে দেন না। এ জুলুমের শেষ একদিন হবে।’
এর আগে বিনাদোষে আলেমদের গ্রেফতার ও হয়রানি করা থেকে বিরত থাকতে সরকারের প্রতি আহ্বান জানান ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর পীর মুফতি রেজাউল করীম চরমোনাই।


নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
copyright 2020:
Theme Customized BY MD MARUF ZAKIR