1. abutalha6256@gmail.com : abdul kadir : abdul kadir
  2. abutalha625616@gmail.com : abu talha : abu talha
  3. asadkanaighat@gmail.com : Asad Ahmed : Asad Ahmed
  4. izharehaq24@gmail.com : mzakir :
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৯:৩৬ অপরাহ্ন

জান্নাহ ফ্যামিলি ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরণ

গোয়াইনঘাট প্রতিনিধি
  • প্রকাশটাইম: সোমবার, ১০ মে, ২০২১

১০ মে সোমবার দুই ধাপে জান্নাহ ফ্যামিলি ফাউন্ডেশনের অর্থায়নে দারুল কুরআন ইন্টারন্যাশনাল মাদরাসা হাতিরপাড়া’র বাস্তবায়নে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।




১ম ধাপে বিকাল ২.৩০ মিনিটে দারুল কোরআন ইন্টারন্যাশনাল মাদরাসা হাতিরপাড়া’র প্রাঙ্গনে মাদরাসায় অধ্যয়নরত হতদরিদ্র শিক্ষার্থীদের পরিবারের মধ্যে ঈদ উপহার প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মাদরাসার প্রিন্সিপাল মাও. জামাল উদ্দিন, শিক্ষা সচিব কারী মাও.জুনাইদ আহমদ, মাদরাসার শিক্ষক মাও.আফতাব উদ্দিন, বিশিষ্ট মুরব্বি সাবেক মেম্বার আজিদ উল্লাহ, হাতিরপাড়া স্ট্যান্ড জামে মসজিদের ইমাম ও খতিব মাও.আব্দুল করিম, মাও.বিলাল উদ্দিনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।




২য় ধাপে রাতের আঁধারে এলাকার অসহায়, হতদরিদ্র ও নিম্নবিত্ত পরিবারের ঘরে ঘরে ঈদ উপহার পৌঁছে দেয় ইলেভেন স্টারস ক্রিকেট ক্লাবের সদস্যরা।




এসময় উপস্থিত ছিলেন ইলেভেন স্টারস ক্লাবের সাধারণ সম্পাদক আদিল আহমদ, ক্রীড়া সম্পাদক শাহাদাত হোসেন, প্রচার সম্পাদক তারেক আহমদ, সদস্য কামরুজ্জামান আজাদ, আহাদ আহমদ, জুয়েল আহমদসহ অন্যান্য সদস্যরা।




জান্নাহ ফ্যামিলি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আমেরিকায় বসবাসরত মাও.নুর আহমদ বলেন, মাদরাসার বেশিভাগ শিক্ষার্থী হতদরিদ্র পরিবারের এবং আমার এলাকার বেশিভাগ নিম্নবিত্ত পরিবার।




ধনী-গরিব ভেদাভেদ ভুলে সকলে পবিত্র ঈদুল ফিতরের আনন্দ ভাগাভাগি করে নিতে আমি আমার তৌফিক অনুসারে তাদের মুখে হাসি ফুটানোর চেষ্টা করেছি। পূর্বে বিভিন্নভাবে হতদরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়েছি। আল্লাহ ভবিষ্যতে যেন অসহায়দের পাশে দাঁড়ানোর তৌফিক দান করেন এই আশা ব্যক্ত করেন।




ইলেভেন স্টারস ক্লাবের সাধারণ সম্পাদক আদিল আহমদ বলেন, জান্নাহ ফ্যামিলি ফাউন্ডেশন দীর্ঘ দিন থেকে এলাকার হতদরিদ্র পরিবারের পাশে বিভিন্ন ভাবে সহযোগিতা করছেন এবং দারুল কুরআন ইন্টারন্যাশনাল মাদরাসা হাতিরপাড়াসহ আরো বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সহযোগিতা করে আসছেন।




এরই ধারাবাহিকতায় আজ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এলাকার হতদরিদ্র পরিবার ও মাদরাসা হতদরিদ্র পরিবারের মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয়।
আমাকে তাঁদের এই ঈদ উপহার বিতরণ করতে সহযোগিতা করার আহ্বান জানান, আমি আমার ইলেভেন স্টারস টিমের সদস্যদের জানাতেই তাঁরা আমায় আস্বস্ত করলো আমরা আপনার সাথে থাকবো।ইফতার পরবর্তী সময়ে আমরা এলাকার হতদরিদ্র পরিবারের ঘরে ঘরে ঈদ উপহার পৌঁছে দেই।

তিনি আরো বলেন,সবসময় যেন এভাবেই সমাজের সেবায় জান্নাহ ফাউন্ডেশন কাজ করতে পারে এই আশা ব্যক্ত করেন।
তিনি আরো বলেন, ইলেভেন স্টারস টিম শুধু খেলাধুলায় নয়, যেকোন সামাজিক কাজে সবসময় থাকবে।





উল্লেখ্য এই দুই ধাপে জান্নাহ ফ্যামিলি ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রায় শতাধিক পরিবারে ঈদ উপহার বিতরণ করা হয়।
পরবর্তীতে আরো বিতরণ করা হতে পারে বলে জানা যায় ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
copyright 2020:
Theme Customized BY MD MARUF ZAKIR