1. abutalha6256@gmail.com : abdul kadir : abdul kadir
  2. abutalha625616@gmail.com : abu talha : abu talha
  3. asadkanaighat@gmail.com : Asad Ahmed : Asad Ahmed
  4. izharehaq24@gmail.com : mzakir :
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৮:১৪ অপরাহ্ন

কানাইঘাট লক্ষীপুর প্রাথমিক বিদ্যালয়ের মাটি ভরাটের কাজ পরিদর্শনে পলাশ

কানাইঘাট প্রতিনিধি
  • প্রকাশটাইম: শুক্রবার, ২৮ মে, ২০২১

কানাইঘাটে বিদ্যালয় বিহীন গ্রামে বিদ্যালয় স্থাপনের লক্ষ্যে প্রস্তাবিত কানাইঘাট লক্ষীপুর বে-সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাটি ভরাটের কাজের অগ্রগতি পরিদর্শন করেন সিলেট জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, দৈনিক সিলেটের দিনকাল পত্রিকার সম্পাদক আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ।



শুক্রবার দুপুর ১২টায় প্রস্তাবিত বিদ্যালয়ে সিলেট ৫ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফিজ আ্হমদ মজুমদারের বরাদ্ধকৃত টিয়ার ও কাবিটা প্রকল্পের আওতাধিন বরাদ্ধকৃত কাজের সার্বিক তদারকীর জন্য মস্তাক আহমদ পলাশ পরিদর্শন করেন।



পরিদর্শন কালে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরব্বী আলহাজ্ব ইজ্জাদুর রহমান চৌধুরী, হাজী আবুল বশর, ডাঃ এবাদুর রহমান, হাজী মুহিবুর রহমান, পৌরসভার কাউন্সিলর কাওছার আহমদ, মোয়াজ্জেম হোসেন আল-আমিন প্রমুখ। পরিদর্শন কালে মস্তাক আহমদ পলাশ বলেন বর্তমান সরকারের মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রি শেখ হাসিনা জনগনের কল্যানে কাজ করে যাচ্ছেন।



গ্রাম কে শহরে রুপান্তরিত করার লক্ষ্যে প্রতিটি গ্রামে শিক্ষা, স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য নানা মুখি উদ্যোগ গ্রহণ করেছেন। এরই ধারাবাহিকতায় কানাইঘাট পৌরসভাস্থ লক্ষীপুর শতভাগ শিক্ষা নিশ্চিত করতে গ্রামহীন বিদ্যালয়ের আওতায় একটি প্রাথমিক বিদ্যালয় স্থাপন করা হচ্ছে।



এমপি মহোদয়ের সার্বিক সহযোগিতায় উক্ত বিদ্যালয়ের বাস্তবায়নাধিন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করছি। এছাড়াও মস্তাক আহমদ পলাশ বড়চতুল ইউপির লখাইরগ্রাম সংগল্ন একটি নব নির্মিত খেলার মাঠ পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
copyright 2020:
Theme Customized BY MD MARUF ZAKIR